চেইজিং অভি

চেইজিং অভি






আমগো ইন্টার্নশীপ যখন ছয়মাস পার হইছে ঐ সময় দেশ জুইড়া ইলেকশনের হাওয়া। তত্ত্বাবধায়কের লাস্ট কয়েক সপ্তাহ চলতাছে। শুভ আর আমি দুইজনে দুই ক্লিনিকে ঢুইকা গেলাম, জুনিয়র হিসাবে। পান্থপথে শুভ যেইখানে ডিউটি দেয় ঐটায় ম্যানেজার হিসাবে বসত বাবু ভাই। ওনার পুরা নামটা আর দিলাম না, কে জানে উনি আবার চটি সাইটে ঘুরাঘুরি করে কি না। বাবু ভাই দিলখোলা মানুষ বেয়াল্লিশ পয়তাল্লিশের মত বয়স ছিল। সন্ধ্যার পরে সবাই মিলা হেভি পলিটিকাল আড্ডা হইতো। বাবু ভাইর আবার বিশাল গল্পের খনি, এরশাদের আমলে ঢাবিতে ছিল, চিনে না এমন কোন লোক নাই। গল্পে গল্পে একদিন অভি প্রসঙ্গ উঠলো। এইটা হইলো গোলাম ফারুক অভি। ঢাকাইয়া লোকজনের মুখে পরিচিত নাম, এইটিজে মাস্তান শিরোমনি হিসাবে নাম কুড়াইছিলো, তারপরেও বেশ কয়েকবার বড় বড় গ্যাঞ্জাম কইরা পেপারে টেপারে প্রায়ই নাম উঠতো যেকারনে প্রয়োজনের চাইতে অনেক বেশী লোক ওরে চিনে। শুভ কইলো, বস, অভিরে দেখি নাই তয় তিন্নীরে দেখছিলাম, হেভী একটা মাইয়া ছিল। তারপর শুভ তিন্নীর কাহিনীটা কইলো। ঘটনা এইরকম। মনে হয় ২০০২ সালের দিকের কথা। তখন আমরা বকশী বাজারের হলে নতুন ঢুকছি, মাত্র ভার্সিটিতে ঢোকা পোলাপান। মোল্লা ফাকরুল আইসা কইলো, দোস সাবানটা ধার দে। হলে কাওরে সাবান ধার দেওয়ার নিয়ম নাই। তারওপর ফাকরুলের মত গান্ধা পোলারে দেওয়ার প্রশ্নই আসে না। ফাকরুল না পাইয়া আমার রুমমেট ছিল সৈকত ওরে ধরলো। কৌতুহলী হইয়া ঘটনা খোজ নিতেই শুনলাম হল খালি কইরা পোলাপানে নাকি মর্গে দৌড়াইতাছে। ফাকরুল দৃশ্য দেইখা অশান্ত হইয়া এখন সাবান লইয়া বাথরুমে। শুভ আর আমি গিয়াও হতবাক হইয়া গেলাম। এত সুন্দর মাইয়াটারে মারলো কে। ল্যাংটা কইরা চিত হইয়া শোয়া। যেরম ডাশা দুধু সেরম ভোদা আর চেহারা গায়ের রঙ তো আছেই। একটা রাষ্ট্রীয় সম্পত্তির ভয়াবহ অপচয়। পরে শুনলাম মাইয়া নাকি নায়িকা মডেল তিন্নী। বুইড়া ছাত্রনেতা অভি খুন কইরা ফেইলা রাখছিল। হলে সেইদিন তিন্নীরে ভাইবা ধোন খেচে নাই এরম পোলা ছিল না।

এইটুক শুইনা বাবু ভাই কইলো, কি আবোল তাবোল কও, মরা মানুষ দেখলে ধোন খাড়ায়?
শুভ কইলো, বস, ঐখানে বাকি যে কয়টা লাশ পইড়া ছিল তাগো ধোন পর্যন্ত খাড়ায়া গেছিল আর আমরা তো জ্যান্ত যুবক পোলা

ঐটা সেইদিন মিটমাট হয় নাই। তবে বাবু ভাই কইলো, আরে অভি হইলো বাংলাদেশের সেক্সিয়েস্ট মাস্তান। তিন্নী কেন সেই সময় এমন কোন মাইয়া আছে অভির প্রেমে পড়ে নাই। ওর আবার আলুর দোষ সেই ছোটকাল থিকা। হলে একবার গুলাগুলি চলতেছিল অভি এক হাত দিয়া এক মাইয়ারে কোমরে ধইরা আরেক হাত দিয়া গুলি ছুড়তে ছুড়তে পালায়া গেছিলো, বারান্দা থিকা সেইটা আমরা সবাই দেখছি। হেভী ব্রিলিয়ান্ট আছিলো তো। মেট্রিকে ফার্স্ট কি সেকেন্ড হইছিলো, যদিও জিয়ার লগে নৌবিহারে ঘুইরা আসার পর ইন্টারে কোনরকমে দ্বিতীয়ভাগ পাইছিলো মনে হয়। জিয়া সেইসময় হলে অস্ত্র দেওয়া শুরু করছিলো, স্টুডেন্ট পলিটিক্সে অস্ত্রের আমদানী সেই থিকাই কিন্তু শুরু। আর অভি ছিল অস্ত্র চালানোয় সবচেয়ে এক্সপার্ট, একেবারে শিল্পের পর্যায়ে নিয়া গেছিলো।

শুভ কইলো, এইটা জাস্ট ফিল্মী স্টান্টবাজী, মাইয়াটার গায়ে যদি গুলি লাগতো
বাবু ভাই কইলো, এইজন্যই কইলাম তুমি অভিরে চিন না। অভির লগে যত মাইয়া ছিল তারা বহুবার বন্দুকযুদ্ধে পড়ছে, কিন্তু কারো গায়ে আচড়টা পর্যন্ত লাগে নাই। আমি শুনছি নব্বইয়ে টিএসসিতে যখন হেভী গ্যাঞ্জাম, ঐ যে ডাক্তার মিলন যখন মরছিল, ঐ সময় অভি নাকি পুলিশের ভ্যানে সেইসময়কার এক টিভি নায়িকারে চুদতেছিল। গোলাগুলির মধ্যে। মানে একদিক থিকা পুলিশ গুলি করতেছে আরেকদিক থিকা ছাত্ররা, মধ্যে ভ্যান আর ভ্যানের মধ্যে চোদনরত অভি আর সেই মাইয়া।

আমি কইলাম, বেশী হইয়া গেল না। বিশ্বাস করা কঠিন। অভি রাজী থাকলেও, কোন মাইয়া জানের ডর নিয়া ল্যাংটা হইয়া চোদা খাইতে রাজী হইবো না

বাবু ভাই এইবার ক্ষেপে উঠলেন, কয়টা মাইয়ারে চিন তোমরা। আমগো সময়ের মাইয়ারা এত পুতুপুতু আছিল না, তাগো চেহারা সুরতও ভালো আছিল। তোমগো একটা ঘটনা কই। এইট্টি এইটের বন্যার পর শহিদুল্লা হল খুলছে। হলের নেতা ছিল ছাত্রদলের বনি। ভুইলা গেছি ও তখন ভিপি আছিলো কি না। বেশীর ভাগ পোলাপান তখনও আসে নাই। বনিও আসে নাই, কিন্তু একটা কামে নেতাগোছের কাওরে দরকার। অর রুমের সামনে ঘুরতেছি পাশের একটা তালামারা রুমে খুটখাট শব্দ। কৌতুহলী হইয়া ফুকা দিয়া উকি মারলাম। দেখি মানুষ লড়েচড়ে। আমি হাক দিয়া কইলাম, এই কে রে ভিত্রে? লগে লগে লাড়াচাড়া থাইমা গেল। কিন্তু আমি তো সরি না। আমি ভাবছি চোর। যত ডাক দেই কোন সাড়াশব্দ নাই। কিন্তু ভিতরে যে লোক আছে শিওর। একটা লাথি দিয়া ধড়াম কইরা দরজার পাল্লাটা ভাইঙ্গা ফেল্লাম। অবস্থা দেইখা তো ভিরমি খাওয়ার দশা। হলেরই পোলা জাহাঙ্গীর ছোটখাট কিন্তু ভীষন সুন্দরী একটা মাইয়ারে লইয়া বিছানায় ল্যাংটা হইয়া শুইয়া আছে। মাইয়াটা নীচে জাহাঙ্গীর উপরে। ঠাপাইতেছিল। জাহাঙ্গীর লাফ দিয়া উইঠা দাড়াইলো। এক পলকের লাইগা মাইয়াটারে দেখলাম। মাখনের মত শরীর। অত চমৎকার মাই কারো দেখি নাই। বালে ভরা ভোদা। তাড়াতাড়ি মাইয়াটা বিছানার চাদ্দর দিয়া গা ঢাইকা ফেললো। জাহাঙ্গীর আমারে লইয়া বাইরে আইলো। পরে মেয়েটা জামা কাপড় পইড়া আসার পর রিকসায় উঠায়া দিলাম। মাইয়াটা ভড়কায় নাই। সেই মাইয়াটারে এখন সবাই চিনে। বাকেরের নাটকে ছিল তোমরাও চিনবা। ফারসানা সিমি। তবে সেইসময় ও ফেমাস হয় নাই। জাহাঙ্গীররে তখন পাইছি। আমি কইলাম, তুমি মিয়া এই কান্ড করতেছ, আমারে একবার সুযোগ দাও নাইলে প্রভোস্টের কাছে নালিশ যাইব। ও তো রাজী হয় না। তারপর কইলো বড় বড় নেতারা জড়িত, চাইলেই তো দেয়া যাইবো না। আমি কইলাম, কেডা জড়িত। শুনলাম যে বন্যার সময় এই এলাকায় নাকি বিস্তর চোদাচুদি হইছে। ও কইছিলো অভির নাম। টিভি টুভির নায়িকারা নাকি ফ্রী দিতাছে। অনেক চাপাচাপির পর জাহাঙ্গির রাজী হইলো।

সন্ধ্যার পর মহসীন হলে গেলাম। ঐটা ছিল অস্ত্রের গুদাম। জাহাঙ্গীরের কাছে ডেস্ক্রিপশন শুইনা আমি তো মনে মনে ধইরা নিছি বর্ণা, বিপা--দের চুদতে না পারি অন্তত ল্যাংটা দেখার সুযোগ হইতেছে। কয়েকদফা চেকের পর তিনতলায় কর্নারের রুমগুলাতে যাইতে পারলাম। নেতাগো অনেকেই আছে। বড় রুমে ওনাদের লগে আড্ডা মারতাছে সুন্দর সুন্দর কিছু মাইয়া। টিএসসির নামকরা বেশ কিছু সুন্দরীও ছিল। তাগো অনেকেই দেখলাম অভির লগে বাদাম চিবাইতাছে, আর গায়ে ঢইল্যা পড়তাছে। আমরা বাইরে দাড়ায়া ছিলাম। অন্ধকার নামার পর মাইক্রোতে কইরা আরো কিছু পোলা আসলো লগে একগাদা মাইয়া। জাহাঙ্গীর কইছিলো এরাই নাকি টিভি নায়িকা। যদিও সেইদিন কারো চেহারা ঠাহর করতে পারি নাই। মাইয়া ভাগাভাগি কইরা নেতারা গেলো গা কিছুক্ষন পর, জাহাঙ্গীর আমারে লইয়া বড় রুমটাতে ঢুকলো, তখনো বেশ কিছু মাইয়া বাকি আছে। একটারে গছায়া দিল আমার সাথে। রিকশায় ওরে নিয়া কার্জন হলে চইলা আইলাম। সেইসময় ছেলেগো হলে মেয়েরা ঢুকতে পারত। দারোয়ান টারোয়ান সেরম একটা ছিল না। একটানে দোতলায় রুমে নিয়া আসলাম মাইয়াটারে। সারাপথ মাইয়াটা জেরা করতেছিল আমারে, আমি কিছু জিগাইতে পারি নাই। রুমে ঢুইকা ভালমত দেখলাম, শ্যামলা কিন্তু সুন্দর। জাবিতে পড়তাছে আর নাটক করে। দরজা আটকায়া ও কাপড় বদলাইলো। একদম বাসাবাড়ীর মেয়ের মত হইয়া গেল। আমি খাবার লইয়া আইলাম। আড্ডা মারতে মারতে খাওয়া শেষ কইরা মাইয়া যে ঝাপায়া পড়লো আমার উপর তিন ঘন্টা লাগছিলো ঠান্ডা হইতে। শেষে আমি মাফ চাইয়া উদ্ধার পাইছি

শুভ কইলো, হাছা কন? মাইয়া আপনেরে চুদলো
বাবু ভাই কইলো, হ চুদলো। আরো অনেকদিন আইসা চোদা নিয়া গেছে। এরা অভির ট্রেনিং পাওয়া মাইয়া, মারদাঙ্গা চুদাচুদি করত। কামকলার সবকিছু ছিল মুখস্থ। এখনকার মাইয়াগো মত ম্যানামুখি না কইলাম তো
শুভ কইলো, বিশ্বাস হইতে চায় না। এখন কই সেই মাইয়া
বাবু ভাই উত্তর দিলো, আছে তো, টক শো করে, চিনাইলে চিনবা
আমি কইলাম, ইশ টক শো করে, নাম কন তো, প্রমান দেন
বাবু ভাই কইলো, কয় টাকা বাজী ধরবা
শুভ কইলো, পাচশো ধরলাম
বাবু ভাই বললো, পাচশো টাকার মত ফকিরা বাজীতে আমি কেন নিজের মান সন্মান হাতে নিয়া প্রমান দিমু। দশ হাজার টাকা ধর, আমি তার মুখ দিয়া বলায়া দিতেছি
শুভ কইলো, দশ দিতে পারি যদি টিভির কোন তরুনী মাইয়ার লগে চোদাচুদির বন্দোবস্ত করতে পারেন, বুড়ি টুড়ি হইলে চলবো না
আমগো অবাক কইরা দিয়া বাবু ভাই কইলো, নো প্রবলেম। কারে চাও
আমি কইলাম, এখন যাগো দেখি কোনটারেই ভাল্লাগে না। ছোটকালে অনেকরে খুব মনে ধরত, তাগো পাইলে খুশী হইতাম
বাবু ভাই কইলো, নাম কও, অসুবিধা কি

আমি কইলাম, আমার অল টাইম ফেবারিট, হুমায়ুন আহমদের মাইয়া শীলা। সে শুনছিলাম আসিফ নজরুলরে বিয়া করছিল। কয়েক রাত চোদা খাইয়া পরে নাকি ডিভোর্স নিছে। এত সুন্দর মাইয়াটা বুইড়া নজরুলের কাছে পনের ষোল বছর বয়সে যৌবনটা বিলায়া দিল। নজরুলেরই ভাগ্য, কচি ভোদা কচি দুধ চাইটা লইছে

বাবু ভাই বললেন, এটা খুব সম্ভব ভুয়া খবর, আসিফ নজরুল কিন্তু আমগো সমসাময়িক, তার এক ফ্রেন্ডের কাছে শুনছি বিয়াটা কোনদিন হয় নাই
আমি কইলাম, বিয়া হইছে কি হয় নাই সেইটা নিয়া মাথাব্যাথা নাই। চুদাচুদি হইছে কি না সেইটা হইলো বড় কথা। শাওনরে ওর বাপে বিয়া করার পর শীলা নাকি মাথা গরম কইরা এইটা করছে।
শুভ কইলো, খুবই আফসোসের ব্যাপার। আর আসিফ নজরুলের মত লোকের লগে চুদতে যাওয়া আরো ট্র‍্যাজেডী। এই লোক তো মহা ধান্দাবাজ, শুনছি বাস্তবে জামাত সাপোর্টার কিন্তু কৌশলে ঘাতক দালাল নির্মুল কমিটিতে ঢুকছিল পরে ধরা খাইয়া বাইর হইয়া গেছে।
বাবু ভাই কইলো, সে একটু ধান্দাল আছে বটে, তবে অভির মতই ব্রিলিয়ান্ট ছাত্র
শুভ কইলো, অভি হইলো বালের ব্রিলিয়ান্ট। সে একবার খালেদারে মা ডাকছিল, আবার তার লগে বেঈমানীও করলো
বাবু ভাই কইলো, শুনো তোমরা তো সেইসময় ছিলা না। আমরা ছিলাম। তখন দেশের অবস্থা ছিল আরেকরকম। মাইনষের সেন্টিমেন্ট ছিল আরেকরকম। খালেদা তখন যেরম সুন্দরী লম্বা ফর্সা আছিল যারা পারছে ম্যাডাম ডাকছে আর যারা পারে নাই মা ডাকছে। আমি সামনে থাকলে আমিও ডাকতাম।
আমি কইলাম, হ আপনারা পুরাটাই ভুয়া জেনারেশন। বাইরের চাকচিক্য ফলো করতে গিয়াই তো দেশসহ ডুবাইলেন। নাইলে কি আর অভির মত লোক হয় আপনেগো হিরো
বাবু ভাই খেইপা উঠলেন। শুভ তাড়াতাড়ি থামায়া দিয়া বললো, বস, কামের কথায় আসেন। সুমন উল্টাপাল্টা বলিস না আর। বস, এখন বলেন, আসলেই কি ব্যবস্থা করতে পারবেন, অভির মত আমগো ভাগ্যে যদি দুয়েকটা সুন্দরী জুটায়া দিতে পারেন ...

শুক্রবার দুপুরের পর বাবু ভাইয়ের গাড়ীতে কইরা রওনা হইলাম। এখনও শিওর না উনি কি তামাশা করতাছেন না আসলেই কিছু হইবো। মীরপুর স্টেডিয়ামের পিছে ছয়নম্বর গিয়া একটা দোতলা ঘের দেওয়া বাসায় গিয়া গাড়ীটা থামলো। গেটের ফাক দিয়া একচক্ষু বাইর কইরা দারোয়ান জিগায়, কি চাই?
বাবু ভাই একটা চিরকুট ধরায়া দিল।
পাচ মিনিট যায় দশ মিনিট যায়। বাবু ভাই কইলো, শুনো, অভির অনেক ভুল আছে, কিন্তু তারপরও সে একটা ফ্লড জিনিয়াস, এইটা মানো তো
শুভ কইলো, অবশ্যই বস, আপনার কথায় অমত করুম কেন। শুধু আফসোস অভির মত মাইয়া লাগানোর সুযোগ কোনদিন হইব না
বাবু ভাই কইলেন, হইব না কও কেমন না, আগে ভিতরে চলো

দারোয়ানের পিছন পিছন বসার রুমে গেলাম। খুব টাইট সালোয়ার কামিজ পড়া মাঝবয়সী মহিলা বাইর হইয়া আসলো পাশের রুম থিকা। বাবু ভাইরে দেইখা কইলো, স্যার, অনেকদিন পর আইলেন। শরীল ভাল?
- হা ভালই আছি। ব্যস্ত থাকি। তোমাদের অবস্থা কি। আজকে কে কে আছে
- আছে অনেকেই আছে। বসেন আমি নিয়া আসতাছি
মহিলাটা ভিতরে গেলো আর বাবু ভাই আকন্ঠ হাসি দিয়া বললো, আসতেছে, তোমরা রেডী তো
মহিলাটার পিছে পিছে এইবার কয়েকটা মেয়ে ঢুকলো। এদের একজনরে দেইখা তো টাসকি খাওয়ার দশা। সেইসময়ের বহুল আলোচিত একটা মেগা সিরিয়ালে নায়কের ছোট বোনের চরিত্র করে। আরেকটারে চিনা চিনা লাগে কোথায় দেখছি ঠাওর করতে পারলাম না। সোফায় পায়ের উপর পা তুইলা বসলো মাইয়াগুলা। এদেরকে রাস্তাঘাটে দেখলে লোল বাইর হইয়া যাইত, সুন্দর তো আছেই, সাজগোজে কেমন মার্জিত ভাব আছে। কষ্টও পাইলাম। এত সুন্দর মেয়েগুলা মাগীগিরি করে। এরা কারো বউ হইয়া ঘর আলো কইরা থাকতে পারত। মহিলাটা কইলো, ওনাদের রাইতে পার্টি আছে, খুব বেশী সময় দিতে পারব না। বাবু ভাই সবার সামনেই দরাদরি শুরু করলো। ব্যাপারটা দাড়াইলো এমন দুইজন মেয়ে নিলে এক ঘন্টায় দিতে হইবো দশ হাজার, আর তিনজনরে নিলে দুইঘন্টায় পনের হাজার। বাবু ভাই কইলো, এইটা তো মিললো না। শেষমেশ দশ হাজারে তিন মাইয়া সন্ধ্যা পর্যন্ত চুক্তি করা হইলো। বাবু ভাই মাইয়াগুলার সাথে আমগোরে উপরে পাঠায়া দিতে চাইলো। শুভ কইলো, আপনে যাইবেন না বস
বাবু ভাই কইলো, আমার বৌ আছে না, তোমাগো মনোরঞ্জনের জন্য না এই ব্যবস্থা

দোতলায় বিশাল রুম। সোফা টোফা বসানো। বহুত আমোদ ফুর্তি হয় এইখানে নিশ্চয়ই। জিমি মানে যারে চিনি বইলা ভাবতেছি, কইলো, তিনজনকে সামলাতে পারবেন?
আমরা মাথা নাইড়া সায় দিলাম।
লজ্জা না করে তিনটা মাইয়াই ঝটপট ল্যাংটা হইয়া গেল। একেবারে প্রো। পরীর মত তিনটা নগ্ন মাইয়া দেইখা মাথায় রক্ত ওঠার মত অবস্থা। তানিয়া আমার কাছে আইসা কইলো, খুলেন খুলেন, এত সময় নাই। এই বইলা ও টান দিয়া আমার শার্ট খোলা শুরু করলো। আমি কইলাম, দাড়ান, আমি নিজেই খুলতেছি টানা হেচড়া করার দরকার নাই। ওর দুধ দেখতে দেখতে শার্ট খুলতে ছিলাম, মাইয়াটা কয়, কোনদিন দেখেন নাই নাকি
আমি কইলাম, দেখছি, এত সুন্দর দেখি নাই
- তাইলে দেখেন আর চুষেন
একটা দুধ মুখ পুইড়া হাত দিয়া প্যান্ট খুলতে লাগলাম। বেল্টের ঝনাৎ শব্দ শুনতাছি তার মানে শুভও ল্যাংটা হইতাছে। মাইয়াটা বললো, দেখি তো আপনার জিনিশটা দেখান
আমি আবার অনেকদিন বাল কাটি না। নোংরা অবস্থা দেইখা লজ্জা পাইয়া গেলাম। তানিয়া কইলো, বেশী বড় না তো
আমি কইলাম, আরো উত্তেজিত হইলে আরো বড় হইবো
তানিয়া তাচ্ছিল্যের ভাব নিয়া কইলো, না ভাই এটা আর বড় হবে না। এখন বলেন কি করতে চান
- যা করতে দিবেন
- আপনি যেমন চাবেন তেমন চেষ্টা করে দেখতে পারি
- মারদাঙ্গা সেক্স করা যায়
- আপনি মারবেন না আমি মারব?
- আমি মেয়েদের গায়ে হাত তুলি না, আপনিই মারেন
তানিয়ার মুখে বাকা হাসি খেলে গেল। ও উইঠা গিয়া বেল্ট দিয়া আমার হাত পিছমোড়া কইরা বাঁধলো। ঠেইলা মেঝেতে বিছানো কার্পেটের ওপর শোয়ায়া দিয়া ও আমার বুকে উইঠা বসলো। গালে কয়েকটা থাপ্পড় মেরে বললো, ভালো লাগে?
- বেশী জোরে না দিলে ঠিক আছে
আমার ওপর উবু হইয়া দুধগুলা মুখের ওপর ধরলো তানিয়া। মুখে বললো, দুধ খা শয়তান। পালাক্রমে দুই দুধ চুষাতে চোষাতে ধোনটা হাতে দিয়ে মুচড়ে দিতে লাগলো। এবার নীচে গিয়া বুকে পেটে কামড়ে যেতে লাগলো মাইয়াটা। আমার বুকে কয়েক গোছা লোম উঠছিলো। ওগুলা টান দিয়া ছিড়তেছিল। ব্যাথা লাগতেছিলো, কিন্তু সেক্স মিক্স হইয়া যাওয়াতে তানিয়াকে চোদার জন্য হিংস্র হইয়া উঠতেছিলাম। ধোন অলরেডী লোহার মত শক্ত হইয়া আছে। ও যখন আরেকবার গালে থাপ্পড় দিতে লাগলো এক সুযোগে হাত বাধা অবস্থাতেই বুক দিয়ে ধাক্কা মেরে আমার নীচে ফেলে দিলাম। তানিয়াও হুটোপুটি করতেছে। আমি কইলাম, এবার ধোন না ঢুকালে ফেটে যাবে। শরীরের সব ওজন দিয়া বুকের তলে পিষে রাখার চেষ্টা করলাম মাইয়াটারে, কিন্তু ভোদায় কোনভাবেই ধোন ঢুকাইতে পারতেছি না। এমন ঝাপটাঝাপটি করতাছে আর পা ছুড়তাছে। হুড়াহুড়ি দেইখা শুভরা তিনজনে ঘিরা ধরছে। শুভ কইলো, সুমন তোর হাত খুইলা দেই?
আমি কইলাম, না দেখি হাত ছাড়াই পারি কি না
তানিয়া তলা থেকে বললো, কোনদিন পারবি না হারামজাদা।
ওর কথা শুনে আরো রোখ চাইপা ধরলো। আমি কইলাম, দেখ তাইলে কেমনে তোর ভোদা ফাটাই
তানিয়ার গায়ে শক্তি থাকলেও আমার তুলনায় অনেক কম। যাস্ট আমার হাত দুইটা বান্ধা। ও যেমন কামড়াকামড়ি করতেছে, আমিও কামড়াইতেছি। দুই পা দিয়া ওর পুরা নীচের অংশ কেচকি দিয়া রাখছি। গালাগালি চলতেছে। শুভরাও তালি দিয়া উস্কানী দিতেছে। যত ল্যাপ্টালেপ্টি করি তত ভিতর থেকে পশুর মত একটা শক্তি ওরে চোদার জন্য পাগল বানায়া ফেলতাছিল। কিন্তি কিভাবে যেন তানিয়া আমার নীচ থিকা অর্ধেক বাইর হইয়া গেছিলো, লগে লগে পা দিয়া একটা লাথি মারলো তলপেটে। আমার তো দম বন্ধ হইয়া যাওয়ার দশা। অন্য মেয়েদুইটা আইসা তাড়াতাড়ি ছাড়ায়া দিল আমাদের। জিমি কইলো, বেশী হইয়া যাইতেছে। ধাতস্থ হইতে সময় নিল। যখন চোখ খুলছি দেখলাম, তানিয়ার মুখচোখও লাল হইয়া গেছে। সেও হাপাইতেছে, পুরা সিরিয়াসলি নিছে মাগী। ও ভাবছিল আমি ওরে রেপ করতে চাইতেছি।

হাত খুইলা শান্ত হইতে হইতে মন থিকা চোদাভাব গেছে গা তখন। বাকীরাও থামছে। শুভ কইলো, আরো সময় আছে করবি না আজকে। আমি কইলাম, করলে শুধু তানিয়ারে করতে পারি, অন্য কাও রে না
কিন্তু তানিয়া কইলো আজকে আর আমার সাথে কিছু করা সম্ভব না।

জামাকাপড় পইড়া নীচে নামতে নামতে শুভ কইলো, শালা পয়সা দিয়া চুদতে আসছি তুই কি না পুরাটা ব্লো করলি। মারদাঙ্গা সেক্স করতে কইছে কে তোরে। মাইয়ালোকে মারপিট কইরা চোদে না, এইটা মনে রাখিস।
আমি কইলাম, বাবু ভাই কইছিলো না এইসব মেয়েরা নাকি মারদাঙ্গা সেক্সায়, তাই করতে গেছিলাম, শালা এতগুলা টাকা জলে গেল ...

(সমাপ্ত)
 
Bangla Choti, বাংলা চটি, বাংলা চটি গল্প,